চট্টগ্রামে ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটক – DesherDinkal

চট্টগ্রামে ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটক

আনোয়ারা উপজেলার চাতরি চৌমুহনী এলাকা হতে তাকে আটক করে দুদক চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের পরিচালকের নেতৃত্বে সমন্বিত জেলা কার্যালয়-১ এর একটি টিম মো. শহীদুল হক নামে ওই সার্ভেয়ারকে আটক করে । দুদক চট্টগ্রাম অঞ্চলের উপ-সহকারী পরিচালক লুৎফুল কবীর চন্দন জানান আটক শহীদুল আনোয়ারা সেটেলমেন্ট অফিসের সার্ভেয়ার হিসেবে কর্মরত আছেন।

এব্যাপারে সমন্বিত জেলা কার্যালয়-১ এর উপ-সহকারী পরিচালক মো. হোসাইন শরীফ বাদী হয়ে সমন্বিত জেলা কার্যালয়-২ এ একটি মামলা দায়ের করেন। আটক সহিদুলকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

দুদক সূত্রে জানা গেছে, বিগত কয়েক মাস ধরে আনোয়ারা উপজেলায় ডিজিটাল সার্ভে পরিচালনা করে আসছে সরকারি জরিপ অধিদপ্তর। আটক সার্ভেয়ার সহিদুল জরিপের দায়িত্বে ছিলেন।

আনোয়ারার বটতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভুক্তভোগী ইমরান হোসেন নিজেদের মৌরশী জমির যথাযথ রেকর্ডপত্র উপস্থাপন করা সত্ত্বেও ডিজিটাল খতিয়ানে দাবিকৃত জমির চেয়ে দখলে বেশি আছে উল্লেখ করে ৭০ হাজার টাকা ঘুষ দাবি করে। এ নিয়ে কয়েকদিন আগে ভুক্তভোগী ইমরান হোসেন স্থানীয় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আকতার মুন্নীকে সাথে নিয়ে দুদকে লিখিত অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *