আইপিএল জুয়ায় হেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে জীবন দিল যুবক – DesherDinkal

আইপিএল জুয়ায় হেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে জীবন দিল যুবক

বগুড়ায় আইপিএল জুয়া কোনোভাবেই বন্ধ হচ্ছে না। বন্ধুদের সঙ্গে জুয়ায় হেরে টাকা পরিশোধে ব্যর্থ হয়ে সোহেল মিয়া (২৮) নামে এক কাঠমিস্ত্রি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।তিনি কাহালু উপজেলার বেলঘড়িয়া এলাকায় বুধবার সকালে লালমনিরহাটগামী ট্রেনের নিচে ঝাঁপ দেন।

বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কায়কোবাদ জানান, পেশায় কাঠমিস্ত্রি সোহেল বগুড়া সদরের ঘোলাগাড়ি মসজিদপাড়ার দুলাল মিয়ার ছেলে। তিনি সদরের লেংড়াবাজারে ফার্ণিচারের কাজ করতেন।

সম্প্রতি এক সন্তানের বাবা সোহেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেট জুয়ায় আসক্ত হয়ে পড়েন। বন্ধু ও পরিচিতদের সঙ্গে জুয়া খেলে সর্বস্ব হারান। তাদের কাছে অনেক ঋণ হয়ে যায়। ঋণের টাকা পরিশোধ করতে ব্যর্থ হয়ে তিনি হতাশায় ভুগছিলেন। বুধবার সকালে সোহেল লেংড়াবাজারে কাজে যাবার কথা বলে বাড়ি থেকে বের হন।

কাজে না গিয়ে তিনি বগুড়ার কাহালু উপজেলার বেলঘড়িয়া এলাকায় যান। সান্তাহার জংশন স্টেশন ছেড়ে আসা লালমনিরহাটগামী সেভেনআপ ট্রেন বেলা ১০টা ৪৮ মিনিটে বেলঘড়িয়ায় পৌঁছালে তিনি ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এসআই কায়কোবাদ আরও জানান, নিহত সোহেলের বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে তার আইপিএল জুয়ায় আসক্তির সত্যতা পাওয়া গেছে। জুয়ায় হেরে দেনা পরিশোধে ব্যর্থ হয়েই তিনি হতাশ হয়ে আত্মহত্যার পথ বেছে নেন।

তিনি জানান, লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। বিকালে ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে বোনারপাড়া রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।উল্লেখ্য, গত বছরের ২৩ এপ্রিল সন্ধ্যায় বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নিজবলাইল গ্রামের বাড়িতে সিহাব প্রামাণিক (১৬) নামে দশম শ্রেণির স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে বন্ধুদের সঙ্গে আইপিএল জুয়ায় সাত হাজার টাকা হারায়।

বাবা চাঁন্দু প্রামাণিকের পকেট থেকে টাকা চুরি করে ওই দেনা পরিশোধ করে। জানতে পেরে বাবা-মা শাসন করলে সিহাব অভিমানে আত্মহত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *