অনুশীলনের ব্যস্ততার মাঝেই নামাজের মাহমুদুল্লাহর নামাজের দৃশ্য ভাইরাল – DesherDinkal

অনুশীলনের ব্যস্ততার মাঝেই নামাজের মাহমুদুল্লাহর নামাজের দৃশ্য ভাইরাল

ত্রিদেশীয় সিরিজের একমাত্র প্রস্তুতি ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে ৮৮ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ। আয়ারল্যান্ড উলভসের দেয়া ৩০৮ রানের লক্ষ্যে খেলতে নেমে বাংলাদেশের ইনিংস গুটিয়ে গেছে ২১৯ রানে।

গতকালের ম্যাচের আগে কোন এক সময়ের প্রাকটিসের সময় সবুজ মাঠে মাহমুদুল্লাহর নামাজের ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি।

৩৩ বছর বয়সী তারকা এই ক্রিকেটারের নামাজ আদায়ের ভিডিওটি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়। এতে সমর্থকদের প্রশংসায় ভাসছেন তিনি। কেউ কেউ বলছেন, ‘অনুশীলনের ব্যস্ততার মাঝেই নামাজের কথা ভুলে যাননি মাহমুদুল্লাহ। আবার অনেকে বলছেন, ‘মাহমুদুল্লাহ বাংলাদেশের গর্ব।’

দলের অনুশীলন চলছে। অন্যরা যে যার কাজে, আর জাতীয় দলের মিডল অর্ডারে অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ মাঠের সবুজ ঘুসকে জায়নামাজ বানিয়ে একাগ্রতার সঙ্গে নামাজ পড়ছেন।

কদিন আগেই, জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে মাশরাফি বিন মুর্তজা বলেছিলেন, ‘আমাদের ক্রিকেট টিমে যারা আছে (মুসলিম), সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি এবং সবাই প্রায় ওমরাহ করে ফেলেছি।

শুধু তাই নয়। আমরা যখন বিদেশে থাকি তখন আমাদের ইমাম সাহেব থাকে মুশফিক কিংবা মাহমুদুল্লাহ। আমরা সবাই সেখানে জামাতে নামাজ আদায় করি। আমাদের বোর্ড থেকে একটি রুম আলাদা করে দেওয়া থাকে যাতে আমরা নামাজ পড়তে পারি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *